ত্রিভুজ প্রেমের ধারাবাহিক নাটকে আসছেন মিশা সওদাগর

প্রকাশিত: ১২:৩৩ পূর্বাহ্ণ, আগস্ট ১২, ২০২০

ত্রিভুজ প্রেমের ধারাবাহিক নাটকে আসছেন মিশা সওদাগর

ঢাকাই ছবির খল চরিত্রের কিংবদন্তি অভিনেতা রাজীবের মৃত্যুর পর তার স্থান কে নেবেন সে সংশয় দেখা দিয়েছিল।

তবে মিশা সওদাগর এসে সেই শূন্যতা বুঝতেই দেননি সেভাবে। রূপালি পর্দায় তিন দশকেরও বেশি সময় ধরে কাজ করে যাচ্ছেন তিনি। বর্তমানে বাংলা চলচ্চিত্রের খলনায়ক বলতে একক আধিপত্য মিশা সওদাগরেই।

এবার রূপালি পর্দার জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগরকে দেখা যাবে টেলিভিশন চ্যানেলে এক ত্রিভূজ প্রেমের নাটকে!

জানা গেছে, ‘আতর রাশি ও দুষ্টু বালিকারা’ শিরোনামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি। এতে অভিনয়ের মাধ্যমে প্রথমবারের মতো নাটকে দেখা যাবে তাকে। নাটকে মিশা সওদাগর ‘ইনসাফ ভাই’ নামে একটি চরিত্রে অভিনয় করবেন।

ধারাবাহিকটির রচনা ও পরিচালনায় রয়েছেন তারিক মুহাম্মদ হাসান।

তিনি জানান, দুটো বাড়ির কিছু চরিত্রকে ঘিরে নাটকের ঘটনাগুলো আবর্তিত হয়েছে। দুই বাড়ির একটির মালিক পুরান ঢাকার আতর ব্যবসায়ী ‘ইনসাফ ভাই’ তথা মিশা সওদাগর। তার বাড়িতে সব অবিবাহিতরা থাকে বলে এর নাম ‘ব্যাচেলর প্যারাডাইস’। ঠিক উল্টোদিকে একটি বাড়ি রয়েছে । যেখানে শুধু মেয়েরাই থাকে। তাই এর নাম ‘নারী মহল’। এই বাড়ির মালিক গুল নাহার পুরুষদের একদমই সহ্য করতে পারেন না। এই দুই বাড়ির নানা ঝামেলা নিয়ে কাহিনী চলতে থাকে।

প্রথমবারের মতো টেলিভিশন নাটকে অভিনয় করা প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, ‘নাটকের গল্পটি আমার মনে ধরেছে। তাই আগ্রহী হয়েছি। তিনটি বাড়ির ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নাটকটি তৈরি হয়েছে। আমার বিশ্বাস দর্শক এ নাটকটি উপভোগ করবেন।’

আগামী ১৯ আগস্ট থেকে সপ্তাহের প্রতি বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত ৮টা ৩০ মিনিটে নাগরিক টেলিভিশনে নাটকটি প্রচার হবে বলে জানা গেছে।