গোপালপুরে বীজ-ধানের চারা এবং প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

প্রকাশিত: ১০:৩১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২০

গোপালপুরে বীজ-ধানের চারা এবং প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

টাঙ্গাইলের গোপালপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে স্ট্রীট, সোলার লাইট ও কৃষকদের মাঝে বীজ ও ধানের চারা এবং প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গোপালপুর উপজেলা পরিষদের আওতায় বার্ষিক উন্নয়ন কর্মসূচি (এডিপি) এর অধীন ২০১৯-২০২০ অর্থবছরে গোপালপুর পজেলায় প্রতিবন্ধীদের মাঝে ২২ টি হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

২০২০-২০২১ অর্থবছরে খরিব-২ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় বন্যায় ক্ষতিগ্রস্থ প্রান্তিক ও ক্ষুদ্র ৭০০ জন কৃষকের মাঝে বিনামূল্যে রোপা আমন ধানের চারা,ট্রে তে উৎপাদিত ধানের চারা, মাসকালাই বীজ ও সার এবং স্বল্প ও মধ্য মেয়াদী সবজির বীজ বিতরণসহ একই অর্থবছরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও হত- দরিদ্রদের ১০৩২ জনের মাঝে স্ট্রীট লাইট ও হোম সোলার প্যানেল বিতরণ করা হয়েছে।

গোপালপুরে উপজেলা বেসরকারি-এমপিও মাদরাসার শিক্ষক- কর্মচারীদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক আর্থিক প্রণোদনার চেক ৮৬ জনকে মোট ৩৯৭৫০০ টাকার চেক বিতরণ করা হয়েছে ।

এসময় বিতরন অসুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (টাঙ্গাইল -২) আসন এর সংসদ সদস্য ছোট মনির।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাাহী কর্মকর্তা বিকাশ বিশ্বাস, উপজেলার ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, আলমনগর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, হাদিরা ইউনিয়ের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের তালুকদার, গোপালপুর থানার ওসি তদন্ত কাইয়ুুম খান সিদ্দিকী ।

এছাড়াও গোপালপুর উপজেলা আওয়াামীলীগের নেতৃবৃন্দ এবং উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দও উপস্থিত ছিলেন।