টাঙ্গাইলে রোটারি ক্লাবের উদ্যোগে শিক্ষা সহায়তা প্রদান

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২০

টাঙ্গাইলে রোটারি ক্লাবের উদ্যোগে শিক্ষা সহায়তা প্রদান

রোটা‌রি ক্লাব অব টাঙ্গাইল ও রোটা‌রি ক্লাব অব টাঙ্গাইল সি‌টির উ‌দ্যো‌গে “‌শিক্ষা সহায়তা প্রকল্প” শীর্ষক এক‌টি স্থায়ী প্রকল্পের মাধ্যমে ‌রোটা‌রি ক্লাবসমূহ টাঙ্গাইল জেলার স‌ন্তোসস্থ ইসলামী বিশ্ব‌বিদ্যালয় সরকারি শিশু স্কু‌লের দুইজন দুঃস্থ শিক্ষার্থী‌র প্রাথ‌মিক স্ত‌রের শিক্ষার অ‌ভিবাকত্ব গ্রহণ করা হয়েছে।

রোটা‌রিয়ান মুহাম্মদ আতাউর রহমান খান রিপন এর পৃষ্ঠ‌পোষকতায় মঙ্গলবার সকাল ১১টায় মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযু‌ক্তি বিশ্ব‌বিদ্যালয় ক্যাম্পা‌সে অব‌স্থিত ই‌বি সরকা‌রি শিশু স্কুল প্রাঙ্গ‌নে এ প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এসময় রোটা‌রি ‌ডি‌স্ট্রিক্ট ৩২৮১ এর ডেপু‌টি গভর্নর রোটা‌রিয়ান প্র‌ফেসর ড. তাহ‌মিনা খান, রোটা‌রি ক্লাব অব টাঙ্গাইল এর রোটা‌রিয়ান পি‌পি জুল‌ফিকার খান, সে‌ক্রেটা‌রি রোটা‌রিয়ান তান‌ভির আহ‌মেদ সো‌মি, টাঙ্গাইল সি‌টি রোটা‌রি ক্লা‌বের প্রে‌সি‌ডেন্ট রোটা‌রিয়ান ড. মোহাম্মদ হারুন-অর-র‌শিদ, সে‌ক্রেটা‌রি রোটা‌রিয়ান মুহাম্মদ আতাউর রহমান খান রিপন, রোটা‌রিয়ান আই‌পি‌পি রোটা‌রিয়ান বিপুল কা‌ন্তি ঘোষ, রোটা‌রিয়ান পি‌পি ডা. রতন চন্দ্র সাহা, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযু‌ক্তি বিশ্ব‌বিদ্যালয়ের জনসংযোগ ও প্রেস প্রকাশনা দপ্তরের উপ-পরিচালক মোঃ সামছুল আলম (শিবলী)-সহ রোটারেক্ট ক্লাব অব মাওলানা ভাসানী টাঙ্গাইলের রোটারেক্টর বৃন্দ উপস্থিত ছিলেন।


এ সংক্রান্ত আরও সংবাদ